টাঙ্গাইলে প্রতিপক্ষের হামলায় সেনাসদস্যের মৃত্যু 


নিজস্ব প্রতিনিধি: প্রকাশিত: মার্চ ৮, ২০১৯, ০৪:২৩ পিএম
টাঙ্গাইলে প্রতিপক্ষের হামলায় সেনাসদস্যের মৃত্যু 

টাঙ্গাইল: জেলার মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় আজিজুল ইসলাম (২৮) নামে সেনাবাহিনীর এক সদস্য নিহত হয়েছেন। তার পিতার নাম মৃত আব্দুর রউফ মিয়া। বাড়ি উপজেলার মহেড়া ইউনিয়নের দেওভোগ গ্রামে। 

শুক্রবার দুপুর ২টার দিকে এই ঘটনা ঘটে। পুলিশ নিহতের লাশ থানায় এনেছেন বলে জানা গেছে।

নিহত আজিজুল ইসলাম একই এলাকার মৃত আব্দুর রউফ মিয়ার ছেলে। তিনি বগুড়ার সেনানিবাসের সৈনিক হিসেবে কমর্রত ছিলেন। এ ঘটনায় পুলিশ ৫ জনকে আটক করেছে।

পুলিশ সূত্রে, বুধবার রাতে আজিজুলের ছোট ভাই রাসেল ও একই এলাকার কামরুল মোল্লার মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মারামারি হয়। পরে স্থানীয় মাতাব্বরা বিষয়টি মীমাংসার জন্য শালিশী বৈঠকের কথা বলেন। কিন্তু বৈঠকের আগেই গতকাল বৃহস্পতিবার রাতে কামরুলকে একা পেয়ে হামলা করে তার প্রতিপক্ষের লোকজন । সেই ঘটনার জের ধরে আজ শুক্রবার দুই গ্রামের উত্তর পাড়া এবং দক্ষিণ পাড়ার সাথে মুখোমুখি হলে উত্তেজনার সৃষ্টি হয়। পরে মারামারি শুরু হলে হামলায় সেনা সদস্যসহ উভয়পক্ষের কমপক্ষের ৬ জন আহত হয়। এদের মধ্যে মাথায় আঘাতপ্রাপ্ত হলে সেনা সদস্য আজিজুলকে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ও অপর আহতদের মধ্যে ৩ জনকে উপজেলাস্থ জামুর্কী স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়। পরবর্তীতে সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে বিকেলে সেনাবাহিনীর সদস্য আজিজুল মারা যায়।

মির্জাপুর থানার ওসি একেএম মিজানুল হক বলেন, এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হবে।

গো নিউজ২৪/এমআর 

দেশজুড়ে বিভাগের আরো খবর